ইউএস-বাংলা এয়ারলাইন্সে অটো এসি টেকনিশিয়ান পদে চাকরির সুযোগ

ইউএস-বাংলা এয়ারলাইন্সে অটো এসি টেকনিশিয়ান পদে চাকরির সুযোগ

বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের মেকানিক বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের সংখ্যা : অটো ডিজেল মেকানিক।
পদের সংখ্যা :
নির্ধারিত না।
আবেদন যোগ্যতা :প্রার্থীদের অন্তত এস.এস.সি বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। অভিজ্ঞ প্রার্থীদের জন্য শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য।

বিজ্ঞপ্তি অনুসারে এই পদে চাকরি ফুল টাইম। প্রার্থীদের সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে ৫ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। অবশ্যই অভিজ্ঞতা সনদ থাকতে হবে।

বয়সসীমা ৩৫ বছর। প্রার্থীদের অবশ্যই জাতীয় পরিচয়পত্র থাকতে হবে।

এছাড়া অবশ্যই ডিজেল চালিত বড় বাস ও মিডিয়াম যানবাহনের সকল যান্ত্রিক মেরামত এবং ইঞ্জিন ওভারহলিং করার অভিজ্ঞতা থাকতে হবে। তবে পেট্রোল ও ডিজেল চালিত যানবাহনের মেরামত করার অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। গাড়ি/বাসের ওয়ার্কশপে কাজের অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।

বেতন ও অন্যান্য সুবিধা : কোম্পানির নিয়ম অনুযায়ী বেতন ভাতা ও উৎসব বোনাস প্রদান করা হবে। ডিউটি শিডিউল অনুযায়ী সকালের নাস্তা/দুপুরের খাবার/রাতের খাবার প্রদান করা হবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, দুই কপি পাসপোর্ট সাইজের ছবি এবং জাতীয় পরিচয়পত্র/পাসপোর্ট এর কপি সহ এইচআর ডিপার্টমেন্ট, ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেড, সপ্তম তলা,  বাসা: ১, রোড: ১, সেক্টর: ১, ঢাকা-১২৩০, উত্তরা- এই ঠিকানায় আবেদনপত্র পাঠাতে হবে। খামের ওপরে অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে।

আবেদনের শেষ তারিখ : ২২ মার্চ, ২০২২।

সৈয়দা ফারিহা হাসান
সৈয়দা ফারিহা হাসান

Recent post