জোকবক্সে কাজের সুযোগ!!!

জোকবক্সে কাজের সুযোগ!!!

সৃষ্টিশীলদের জন্য অবারিত কাজের সুযোগ দিচ্ছে বিশ্বের প্রথম কৌতুকভিত্তিক ওয়েব সাইট জোকবক্স। কসমোপলিটান জীবনে মানুষের হাঁসি কেড়ে নিয়েছে দৈনন্দিন নানা জটিলতা। মানুষ ছুটছে টাকার পেছেনে। কিন্তু হারিয়ে যাচ্ছে তার উপভোগ করার সময়। সারা বিশ্বের মানুষের কাছে সবচেয়ে মজার, উপভোগ্য বিষয় হচ্ছে জোকস বা কৌতুক। কিন্তু বিশ্বের কোথাও শুধু জোকস নিয়ে কোনো মাল্টিমিডিয়া সাইট নেই। এই বাস্তবতায় ঢাকা থেকে প্রথম বাংলায় প্রকাশিত হতে যাচ্ছে জোকবক্স। পরে ইংরেজি, আরবি, হিন্দি, চাইনিজ মান্দারিন, স্প্যানিস ফ্রেঞ্চসহ দশটি ভারসনে দেখা যাবে জোকবক্স।
বাংলাদেশের মেধাবী, সৃষ্টিশীল ছাত্র-ছাত্রীসহ দেশের সকল পেশার মানুষের সুযোগ রয়েছে জোকবক্সে কাজ করার। এখানে কনটেন্ট রাইটিং, জোকস বা ফান ভিডিও তৈরি, ফানি গেমস বানানো, হাসির নাটক-গান, গল্প, ভুতের গল্প, রূপকথার গল্প লেখার সুযোগ রয়েছে। আপনিও হতে পারেন জোকবক্সের একজন স্ক্রিপ্ট রাইটার, ভিডিও কনটেন্ট ক্রিয়েটর, কন্ট্রিবিউটর, ডাবিং আর্টিস্ট, ট্রান্সলেটর।
যেভাবে যুক্ত হতে পারেন জোকবক্সে ১. হাসির কৌতুক/ভিডিও কনটেন্ট তৈরি করে, স্ক্রিপ্ট লিখে। ২. যেকোনো হাসির গল্প/ভিডিও কনটেন্ট তৈরি করে, স্ক্রিপ্ট লিখে। ৩. ছোটদের-বড়দের মজার গল্প/ভিডিও কনটেন্ট তৈরি করে, স্ক্রিপ্ট লিখে। ৪. ডান্স-নৃত্য/ভিডিও কনটেন্ট তৈরি করে, স্ক্রিপ্ট লিখে। ৫. দর্শক চাহিদা আছে এমন শর্ট ফিল্ম, নাটক, কৌতুক/ভিডিও কনটেন্ট তৈরি করে, স্ক্রিপ্ট লিখে। ৬. থ্রিডি, টুডি এনিমেশন, ফটোস্টোরি, গেম, ডকুমেন্টারি তৈরি করে যুক্ত হতে পারেন। ৭. এছাড়া একই প্রতিষ্ঠানের আরো ৬ টি ইউটিউব চ্যানেলে অবদান রাখার সুযোগ রয়েছে।
সম্মানি হিসেবে যা পাবেন ১. কনটেন্ট অনুযায়ী মূল্য পাবেন/আলোচনা সাপেক্ষে ২. শেয়ার নিতে পারেন। আপনার কনটেন্ট থেকে ফেসবুক, ইউটিউব থেকে যে পরিমাণ আয় হবে, তার একটি অংশ পাবেন (আলোচনা সাপেক্ষে) ৩. গিফট পাবেন, সেরা পুরস্কারও দেওয়া হবে। ৪. পার্মানেন্ট কর্মীদের আইডিকার্ড ও অফিসের সব সুযোগ দেওয়া হবে।
চাকরি বা পড়াশোনার পাশাপাশি আয়ের চিন্তা করছেন? আর দেরি নয়, বিস্তারিত জানতে আজই যোগাযোগ করুন এই নম্বরে-(01715119444)। বায়োডাটা পাঠান এই ঠিকানায়-Uday2050@yahoo.com

নুর তাসিন
নুর তাসিন
ক্যাম্পাস টিম সেক্রেটারী,ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি ক্যাম্পাস টিম,এক্সসিলেন্স বাংলাদেশ।

Recent post