বিক্রয়শিল্পীদের যথাযথ মূল্যায়নের প্রত্যয়ে শেষ হলো ন্যাশনাল সেলস কার্নিভাল ২০২২!

বিক্রয়শিল্পীদের যথাযথ মূল্যায়নের প্রত্যয়ে শেষ হলো ন্যাশনাল সেলস কার্নিভাল ২০২২!

বাংলাদেশের সেলস্ পিপস্ দের শীর্ষ সংগঠন সেলস্ এম্বাসেডর বাংলাদেশের উদ‍্যোগে সম্পন্ন হলো তৃতীয় ন‍্যাশনাল সেলস্ প্রফেশনাল কার্নিভাল-২০২২। রাজধানীর কাকরাইলস্থ ইঞ্জিনিয়ার ইনস্টিটিউট মিলনায়তনে গতকাল অনুষ্ঠিত হয়েছে সেলস পিপলসদের এই মহা কার্নিভাল।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের বিভাগীয় প্রধান ও মার্কেটিং এলামাইন এসোসিয়েশানের সভাপতি প্রফেসর ড.মিজানুর রহমান। অনুষ্ঠানে আরো উপস্থিত মার্কেটিং এলামনাই এসোসিয়েশান এর সেক্রেটারি শরিফুল ইসলাম দুলু, নগদ ডিজিটাল মার্কেটিং এর সিএমও জনাব আমিনুর রহমান শেখ, শার্ফনারের সিইও জনাব নজর ই জিলানী, ইএসপিএন এর ভাইস চেয়ারম্যান ও সেলস্ এম্বাসেডরের সিনিয়র উপদেষ্টা সাখাওয়াত হোসেন, উপদেষ্টা ও নির্বাহী পরিষদ সদস‍্য বাসু রায় চৌধুরী, হীরা চৌধুরী,রাকিবুল ইসলাম, স্মার্ট প্রিন্টিং সলিউশানের পরিচালক মাহফুজ পাটোয়ারী, দৈনিক লাখোকন্ঠের সম্পাদক ও প্রকাশক ফরিদ আহমেদ বাঙ্গালী সহ প্রায় অর্ধশত কোম্পানির সেলস্ ও মাকেটিং এর সেলস্ ও মার্কেটিং হেডরা।



প্রধান অতিথির বক্তব্যে ড. মিজানুর রহমান বলেন দক্ষ বিক্রয় কর্মীরাই গড়তে পারে আগামীর সমৃদ্ধ বাংলাদেশ। সভাপতির বক্তব্যে সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি জনাব বেলায়েত মামুন বলেন, “বিক্রয়শিল্পের সফল সিনিয়র স‍্যারদের থেকে শেখার সংযোগস্থল হচ্ছে সেলস্ এম্বাসেডর বাংলাদেশ।”


সংগঠনের সহ প্রতিষ্ঠাতা ও সেক্রেটারি জনাব আকবর হোসেন বলেন, সেলস্ পিপলদের কল‍্যানে কাজ করে যাবে সেলস্ এম্বাসেডর বাংলাদেশ। বিকাল পাঁচ টায় অতিথিদের সম্মাননা ও উত্তরীয় প্রধানের মাধ‍্যমে অনুষ্ঠান শেষ হয়।

এক্সিলেন্স বাংলাদেশ ব্লগ ডেস্ক
এক্সিলেন্স বাংলাদেশ ব্লগ ডেস্ক

Recent post