সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) দিয়েছে নিয়োগ বিজ্ঞপ্তি, বেতন ৬৬০০০

সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) দিয়েছে নিয়োগ বিজ্ঞপ্তি, বেতন ৬৬০০০

সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি বাংলাদেশ সরকার ও বিশ্বব্যাংকের আর্থিক সহায়তায় এসডিএফ পাঁচ বছর মেয়াদি রেজিলিয়েন্স, এন্টারপ্রেনিওরশিপ অ্যান্ড লাইভলিহুড ইমপ্রুভমেন্ট (আরইএলআই) প্রকল্পে কর্মী নিয়োগ দেবে। আগ্রহীরা ডাকযোগে বা কুরিয়ারের মাধ্যমে আবেদনপত্র পাঠাতে পারবেন।

পদের নাম: আঞ্চলিক পরিচালক। 
পদসংখ্যা: অনির্ধারিত।
আবেদন যোগ্যতা : সমাজবিজ্ঞান/অর্থনীতি/কৃষিবিজ্ঞান বা যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে ২০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে সরকারি/বেসরকারি/স্বায়ত্তশাসিত/দারিদ্র্য দূরীকরণ কর্মসূচি/দাতা সংস্থা কর্তৃক পরিচালিত প্রকল্পে উচ্চতর পদে সাত বছর কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: সর্বোচ্চ ৫২ বছর।
কর্মস্থল: আঞ্চলিক অফিস (মাঠপর্যায়)।
বেতন স্কেল: ৬৬,০০০-১,০১,০০০ টাকা।

পদের নাম: উপমহাব্যবস্থাপক (কমিউনিটি ফাইন্যান্স)। 
পদসংখ্যা: নির্ধারিত না।
আবেদন যোগ্যতা: হিসাববিজ্ঞান/ফিন্যান্স/অর্থনীতি/এমবিএ বা যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ১৫ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে সঞ্চয় ও ঋণ কার্যক্রম বাস্তবায়নে উচ্চতর পদে পাঁচ বছর কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। বয়স: সর্বোচ্চ ৫০ বছর। কর্মস্থল: প্রধান কার্যালয় (ঢাকা)। বেতন স্কেল: ৫০,৪০০-৭০,৪০০ টাকা।

পদের নাম: আঞ্চলিক ব্যবস্থাপক (কনস্ট্রাকশন অ্যান্ড এনভায়রনমেন্ট)। 
পদসংখ্যা: নির্ধারিত না।
যোগ্যতা ও অভিজ্ঞতা: বিএসসি ইন সিভিল ইঞ্জিনিয়ারিং ডিগ্রি। উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে সরকারি/বেসরকারি/স্বায়ত্তশাসিত/দারিদ্র্য দূরীকরণ কর্মসূচি/দাতা সংস্থা কর্তৃক পরিচালিত প্রকল্পে উচ্চতর প্রকৌশলী পদে তিন বছর কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: সর্বোচ্চ ৪৫ বছর।  
কর্মস্থল: আঞ্চলিক অফিস (মাঠপর্যায়)।
বেতন স্কেল: ৩৩,৬০০-৪৬,১০০ টাকা

পদের নাম: আঞ্চলিক ব্যবস্থাপক (হেলথ অ্যান্ড নিউট্রিশন)। 
পদসংখ্যা: নির্ধারিত না।
আবেদন যোগ্যতা : এমবিবিএস ডিগ্রি। চিকিৎসক হিসেবে সরকারি/বেসরকারি সংস্থায় অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: সর্বোচ্চ ৪৫ বছর
কর্মস্থল: আঞ্চলিক অফিস (মাঠপর্যায়)।
বেতন স্কেল: ৩৩,৬০০-৪৬,১০০ টাকা।

আবেদন যেভাবে : আবেদনকারীর নাম, বর্তমান ও স্থায়ী ঠিকানা, ফোন/মোবাইল নম্বর, জন্মতারিখ, জাতীয়তা, শিক্ষাগত যোগ্যতা, পদের নাম, অভিজ্ঞতা ইত্যাদি উল্লেখ করে পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্তসহ শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদের অনুলিপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং দুই কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি আবেদনপত্রের সঙ্গে পাঠাতে হবে। খামের ওপর পদের নাম উল্লেখ করতে হবে। প্রতিটি পদের বিস্তারিত তথ্য এই লিংক থেকে জানা যাবে

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: ব্যবস্থাপনা পরিচালক, সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ), ২২/২২ খিলজি রোড, মোহাম্মদপুর, ঢাকা–১২০৭।

আবেদনের শেষ তারিখ: ১৩ মার্চ ২০২২।

সৈয়দা ফারিহা হাসান
সৈয়দা ফারিহা হাসান

Recent post